ঢাকা,রোববার, ১৯ মে ২০২৪

টাকার বিনিময়ে ফলাফল পাল্টে দেয়ার অভিযোগ

চকরিয়া সুরাজপুর-মানিকপুর ইউপির মেম্বার প্রার্থীর ভোট পুনঃগননার দাবি

নিজস্ব প্রতিবেদক, চকরিয়া ::

কক্সবাজারের চকরিয়া উপজেলার সুরাজপুর-মানিকপুর ইউনিয়নের বেগম আয়েশা হক সরকারী প্রাঃ বিদ্যালয় কেন্দ্রে ১ নম্বর ওয়ার্ডের মেম্বার প্রার্থীর ফলাফল পাল্টিয়ে দেওয়ার অভিযোগ উঠেছে। এ ঘটনায় রাত ৮টার দিকে চকরিয়া আইনজীবি কার্যালয়ে ১ নম্বর ওয়ার্ডের ফুটবল প্রতিকেরপ্রার্থী সামশুল আলম ভোট পুনঃগননার দাবীতে সংবাদ সম্মেলন করে এ অভিযোগ করেন।

লিখিত অভিযোগে তিনি বলেন, ভোট গননা শেষে আমার প্রাপ্ত ৩১৪ ভোট প্রতিদ্বন্দ্বি প্রার্থী জাহিদুল ইসলামের প্রাপ্ত ভোট দেখিয়ে ফলাফল ঘোষনা করেন প্রিসাইডিং কর্মকর্তা।এর আগে জাহিদুল ইসলাম এর সাথে প্রিসাইডিং কর্মকর্তার টাকার লেনদেনের বিষয়ে কথোপকথনের একটি অডিও রয়েছে বলে তিনি দাবী করেন।

সামশুল আলম আরো বলেন, প্রিসাইডিং কর্মকর্তা মো. আজিজুল ইসলাম টাকার বিনিময়ে জাহিদুল ইসলামের প্রাপ্ত ২৯১ ভোট আমার দেখিয়ে আমার প্রাপ্ত ভোট ৩১৪ ভোট তার দেখিয়েছেন। এদিকে ৩ ও ৪ নম্বর ওয়ার্ডের মোরগ প্রতিকের ব্যালেট এনে ১ নম্বর ওয়ার্ড কেন্দ্রে বাক্সে ভরে দেওয়া হয়েছে বলেও তিনি অভিযোগ করেন।

এদিকে ফুটবল প্রতিকের প্রার্থীর প্রাপ্ত ভোট পুনঃগননা করে ফলাফল ঘোষনার জন্য নির্বাচন কমিশন ও রিটার্নিং কর্মকর্তার কাছে আবেদন জানান তিনি।

 

পাঠকের মতামত: